অভিযান অব্যাহত ঃ মাদকসহ গ্রেপ্তার ৩

ফেনী জেলা প্রশাসনের মাদকের বিরুদ্ধে অব্যাহত যুদ্ধের অংশ হিসেবে আজ ( ১৪ মার্চ) সকালে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ সময় ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠাননগরে রৌশন কাজিবাড়ি থেকে ১৯ পিস ইয়াবাসহ হাতেনাতে ধরা হয় নুর আলম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী। পরে তাকে ১ বছরের কারাদন্ড ও ১৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে আদালত।

এরপর ফুলগাজীর দক্ষিণ আনন্দপুরের বনা দরবেশের বাড়ি থেকে মো: হারুন (৩৫)কে ১৭৫ বোতল ফেন্সিডিল, ২ বোতল ভারতীয় হুইস্কি ও ১ পিস ইয়াবাসহ আটক করে টাস্কফোর্সের নেতৃত্বে মোবাইল কোর্ট। হারুনের পিতার নাম মৃত আব্দুর রউফ। হারুন এর নাম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মাদক ব্যবসায়ীর তালিকায় ৬০ নম্বর ক্রমিকে আছে। হারুনের কাছে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় আনন্দ ব্রিকসের মালিক আব্দুল কুদ্দুসের বাড়ি সালমা সওদাগর বাড়ি ও ব্রিক ফিল্ডে। আব্দুল কুদ্দুসের ছেলে আবদুল হালিম জামশেদ এলাকার আনন্দপুরের মাদক ব্যবসার মূল নিয়ন্ত্রক। পুরো ব্রিক ফিল্ড জুড়ে চলছে রমরমা মাদক ব্যবসা। জামশেদের বাড়ি থেকে উদ্ধার করা হয় আরো ৭৫ বোতল ফেন্সিডিল। নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা মো: হারুনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর নির্দেশ দেন। এছাড়াও পলাতক জামশেদের বিরুদ্ধে মামলা রুজু করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আবদুল্লাহ জাহিদ, পরিদর্শক মো: ইকবালুর রহমান ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *