মৈত্রী কাপে অংশ নিতে ভারত যাচ্ছে ফেনী জেলা ক্রিকেট দল

নিজস্ব প্রতিনিধি  মৈত্রী কাপে অংশ নিতে ভারত যাচ্ছে ফেনী জেলা ক্রিকেট দল দু’দেশের মধ্যে অনুষ্ঠিতব্য ‘মৈত্রী কাপে’ অংশ নিতে ভারত যাচ্ছে ফেনী জেলা ক্রিকেট দল।
মঙ্গলবার বাংলাদেশের ফেনী জেলা ক্রিকেট দলের সাথে ভারতের পশ্চিমবাংলায় বীরভূম জেলা ক্রিকেট দলের ‘মৈত্রী কাপ’ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হবে।

টুর্নামেন্টে অংশ নিতে ফেনী জেলা ক্রিকেট দল রোববার সকাল সাড়ে ৮ টায় ঢাকা ক্যান্টেনমেন্ট স্টেশন থেকে রেলপথে যাত্রা করবে। ফেনী জেলা ক্রীড়া সংস্থা সূত্র জানায়,

প্রতিনিধি দলে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাহেদ উদ্দিন মিল্লাত, সদস্য আবদুল মোতালেব হুমায়ুন ও মো. আজম চৌধুরীসহ ফেনী জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন ও সহকারী কোচ আলী আশরাফ ইমনের তত্ত্বাবধানে খেলোয়াড়দের মধ্যে রয়েছেন মো. এমরান, মো. শাহাদাত হোসেন, মোহাম্মদ মাজহারুল ইসলাম, মোহাম্মদ তানভীর মাওলা, মো. পলাশ, মীর হোসেন রিংকু, তৌহিদুল ইসলাম, রহমত উল্যাহ রনি, শাহাদাত হোসেন, তৌহিদুর রহমান, মোহাম্মদ আদনান কামাল, মো. রিয়াদ হোসেন ও মো. মেজবাহ উদ্দিন।

 

মৈত্রী কাপের সংবাদ সংগ্রহের জন্য ক্রিকেট দলের সফরসঙ্গী হয়েছেন দৈনিক ভোরের কাগজের ফেনী সদর প্রতিনিধি সুরঞ্জিত নাগ, সাপ্তাহিক ফেনী বার্তার ব্যবস্থাপনা সম্পাদক এম. এমরান পাটোয়ারী, সময় টিভির ভিডিও জার্নালিস্ট মীর হোসেন রাসেল ও সাপ্তাহিক হকার্সের স্টাফ রিপোর্টার ইয়াসির আরাফাত রুবেল।

ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার  জানান, এ প্রথম ভারতের বীরভূম জেলায় টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছে ফেনী জেলা ক্রিকেট দল। এম জি আর স্পোর্টস একাডেমির আয়োজনে টুর্নামেন্টে তিনটি ওয়ানডে ম্যাচ ও দুইটি টি-টুয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মনোজ কুমার রায় ও পুলিশ সুপার এস. এম জাহাঙ্গীর আলম সরকারের প্রচেষ্টায় দুই দেশের মধ্যে টুর্নামেন্টের অংশ নেয়ার সুযোগ সৃষ্টি হয়েছে উল্লেখ করে তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

টুর্নামেন্টের সফলতা কামনায় ফেনীসহ দেশবাসীর দোয়া চেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *