ফেনী লিও ক্লাবের চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

আন্তর্জাতিক সেবা সংগঠন ফেনী লায়ন্স ক্লাবের স্বেচ্ছাসেবী সংগঠন ফেনী লিও ক্লাবের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা গতকাল শুক্রবার ফেনী জেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতাটি বিকাল ৩টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত দুই বিভাগে অনুষ্ঠিত হয়।

এতে ফেনী পৌর এলাকার ৮০ টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৯০০ শিক্ষার্থী ৩টি বিভাগে বিভক্ত হয়ে অংশগ্রহন করে। ক বিভাগের (প্লে থেকে ২য় শ্রেণী) চিত্রাঙ্কনের বিষয় ছিল স্মৃতিসৌধ, খ বিভাগের ( ৩য় থেকে ৫ম) প্রাকৃতিক দৃশ্য এবং গ বিভাগের( ৬ষ্ঠ থেকে ৮ম) মুক্তিযুদ্ধের দৃশ্য।উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি২ এর কনসার্ন জোন চেয়ারপার্সন লায়ন ওমর ফারুক ভুঁইয়া বেলাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী অর্কিড লায়ন্স ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন নুরের নাহার খানম ডেইজি, ফেনী লায়ন্স ক্লাবের সেক্রেটারি লায়ন রফিকুল হক নিপু এবং ফেনী অর্কিড লায়ন্স ক্লাবের সেক্রেটারি লায়ন আইরিন হোসেন এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সেন্ট্রাল হাই স্কুলের সহকারি শিক্ষিকা জনাবা সাজেদা চৌধুরী।

 

এতে আরো উপস্থিত ছিলেন ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লিও সৈয়দ রইসুল ইসলাম রিমন, সদ্য প্রাক্তন সভাপতি লিও আবুল কালাম আজাদ, সভাপতি লিও মোহাম্মদ হোসাইন ভুৃঁইয়া, রোটারেক্ট ক্লাব অব ফেনী অপরূপার প্রতিষ্ঠাতা সভাপতি তাহমিনা লাবনী, এবং প্রোগ্রাম চেয়ারম্যান লিও রাহাত আহম্মেদ সহ অন্যান্য লিওবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *