ফেনী পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের কর্মবিরতি

ডেক্স রিপোর্ট–
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন আহবানে সারা দেশের ৩২৭টি পৌরসভার ন্যায় ফেনীতেও রাষ্ট্র্রিয় কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশনসহ সকল সুযোগ সুবিধা পাওয়ার লক্ষে এক যোগে দাবি আদায়ের কর্মবিরতি পালন করেছে ফেনী পৌরসভার সার্ভিস এসোসিয়েশন সদস্যরা।
২৮ রবিবার ভোর ৬টা থেকে আগামী মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত তিন দিন ব্যাপী পৌর প্রাঙ্গনে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করা হচ্ছে। কর্মসূচীতে সংহতিপ্রকাশ করছেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ২নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী ও পৌর পরিষদ।
ফেনী পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও ফেনী পৌরসভার সহকারী প্রকৌশলী মো. আবুল হোসেনের সভাপতিত্বে ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রুপক হাজারী পরিচালনায় উপস্থিত ছিলেন পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের চট্রগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও ফেনী পৌরসভার সচিব লোকমান হোসেন ভূঞা, ফেনী জেলা পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতিও ফেনী পৌরসভার নির্বাহী প্রকৌশলী আজিজুল হক, সাধারণ সম্পাদক ও ফেনী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা শরাফাত উল্লাহ চৌধুরী, এসোসিয়েশনের উপদেষ্ঠা ও ফেনী পৌরসভার মেডিকেল অফিসার কৃঞ্চ পদ সাহা ও হিসাব রক্ষক কর্মকর্তা সৈয়দ নজমুউদ্দিন আহম্মদ, সাংগঠনিক সম্পাদক ও ফেনী পৌরসভার আদায়কারী (বাজার) সুজিত কুমার আর্চায্য, অর্থ-সম্পাদক ও ফেনী পৌরসভার উচ্চমান সহকারী আবু তাহের, কার্যকরী সদস্য ও ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান, ফেনী পৌরসভার এসেসর মো. হানিফসহ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ।
এসোসিয়েশনের সদস্যরা বলেন দাবি আদায় না হওয়া পর্যন্ত এই আন্দোলন-সংগ্রাম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *