ফেনী-নোয়াখালী রুটে বিআরটিসি’র বাস সার্ভিস উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি>>

ফেনী-নোয়াখালী রুটে বিআরটিসি দোতলা বাস সার্ভিস উদ্বোধন করা হয়েছে । রবিবার দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় ।

ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বাসটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ম্যাজিস্ট্রেট পিকেএম এনামুল করিম, বিআরটিসির কর্মকর্তা জুলফিকার আলী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।
এসময় আরো উপস্থিত ছিলেন, ফেনী পৈার মেয়র হাজী আলাউদ্দিন, সোনাগাজী উপেজলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, ফেনী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি গোলাম নবী প্রমূখ ও বিআরটিসির কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

বিআরটিসি সুত্র জানায় ফেনীর সদর হাসপাতাল মোড় থেকে গাড়ী মহিপাল হয়ে নোয়াখালীর মাইজদী , সোনাপুর হয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পর্যন্ত রুটে নিয়মিত চলাচল করবে। ৭৪ আসনের দোতলা বিশিষ্ট এ চারটি বাসের প্রাথমিকভাবে ভাড়া ধরা হয়েছে ৫০/৫৫ টাকা। বিআরটিসি কর্তৃপ বলেন যাত্রীদের উন্নত সেবা দিতে বিআরটিসি এ রুটে দোতলা বাস চালু করছে। যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে ভবিষ্যতে বাস সংখ্যা বাড়ানো হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *