ফেনী থেকে ঢাকা-চট্টগ্রামে মাদক পাচারকালে প্রাইভেটকার- মাইক্রোসহ আটক ২

 

নিজস্ব প্রতিনিধি> ফেনী থেকে ঢাকা-চট্টগ্রামে মাদক পাচারকালে প্রাইভেটকার- মাইক্রোসহ ২ জনকে আটক করেছে।

র‌্যাব ৭ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ফেনী জেলার সীমান্ত এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার এবং একটি হাইএস মাইক্রো যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকা এবং চট্টগ্রাম অভিমুখে

উক্ত সংবাদের ভিত্তিতে আদ্য ২১ এপ্রিল ২০১৮ ইং তারিখ র‌্যাবের দুইটি আভিযানিক দল উক্ত গাড়িগুলো সনাক্ত করে  পিছু নিয়ে ঢাকা ও চট্টগ্রামের দিকে ধাওয়া করে। র‌্যাব এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গৌরিপুর বাস স্ট্যান্ড এর সামনে কুমিল্লা-ঢাকা মহাসড়কের উপর থেকে উক্ত প্রাইভেটকারটি আটকপূর্বক আসামী মোঃ সুমন মিয়া (২৮), পিতা- আব্দুর রব, সাং- ফাওই, থানা- চান্দিনা, জেলা- কুমিল্লা কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানোমতে উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো-গ-২৩-৪৩৬২) তল্লাশী করে গাড়ির ভিতরে লুকানো অবস্থায় ১,০০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। র‍্যাবের অপর আভিযানিক দলটি আনুমানিক ০১৩৫ ঘটিকার সময় চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিঠাছড়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে অপর মাইক্রো বাসটি আটকপূর্বক আসামী মোঃ পারভেজ (৩০), পিতা- মৃত হিরণ মিয়া, সাং- ধর্মপুর, থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লা কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানোমতে উক্ত মাইক্রোটি (ঢাকা মেট্টো-চ-১৩-৭৬৬০) তল্লাশী করে গাড়ির ভিতরে লুকানো অবস্থায় ৮০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাইক্রোটি জব্দ করা হয়।

 

উল্লেখ্য যে, আসামীরা উক্ত গাড়িগুলো ব্যবহার করে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক পাচার করে আসছে। উদ্ধারকৃত ১৮০০ বোতল ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা এবং গাড়ি দুটোর আনুমানিক মূল্য ২৪ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *