ফেনীতে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ক্রিকেট ম্যাচে ফটো জার্নালিস্ট বিজয়ী

 

ফেনী,১৮ এপ্রিল,২০১৮

ফেনী স্পোটর্স মিডিয়া ফোরাম আয়োজিত প্রীতি কিক্রেট ম্যাচে জয় লাভ করেছে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী জেলা। আজ বুধবার বিকালে শহরের ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে আয়োজিত প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে রিপোর্টার্স টিমকে ৪ রানে হারিয়ে জয় লাভ করে বিপিজে এ ফেনী জেলা।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বিপিজেএ ফেনী জেলা দল। ব্যাট করতে নেমে ১৬ ওভারে ১৯৮ রান সংগ্রহ করে তারা। দলের পে ব্যাটসম্যান তোফায়েল আহম্মেদ নিলয় ও দুলাল তালুকদারের অনবদ্য ব্যাটিংয়ে ১৯৮ রান সংগ্রহ করতে সম হয় দলটি। দলের পে তোফায়েল আহম্মেদ নিলয় সর্বোচ্চ ৫১ ও দুলাল তালুকদার ৪৬ রান সংগ্রহ করেন। রিপোটার্স দলের ফারুক ২টি উইকেট লাভ করে।

জবাবে ব্যাট করতে বিপিজিএ দলের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে পড়ে ১৬ ওভারে ৭ উইকেটে ১৯৫ রানে রিপোর্টার্স দল গুটিয়ে যায়। দলের পে ওমর ফারুক সর্বোচ্চ ৩৬ সংগ্রহ করেন। বিপিজিএ দলের বোলার দুলাল তালুকদার ও এম এইচ লিংকন প্রত্যেকে একটি করে উইকেট লাভ করে। টানটান উত্তেজনাপূর্ণ খেলার ৩ ওভার বাকী থাকতে রিপোটার্স দলের দরকার ছিল ২৯ রান। শেষ ওভারে কিছুটা আশা জাগলেও শেষ পর্যন্ত হতাশ হতে হয়।

বিপিজেএ দলের অধিনায়ক ছিলেন দুলাল তাুলকদার ও রিপোটার্স দলের অধিনায়ক ছিলেন আরিফুল আমিন রিজভী।

এ ধরনের প্রীতি ম্যাচ কর্মওু গণমাধ্যমকর্মীদের মধ্যে ভাতৃত্ব ও সম্প্রীতির বন্ধন দৃঢ় করবে এমনটি আশা করছেন আয়োজকরা।ভবিষ্যতেও এ ধরনের আয়োজনের ইচ্ছা পোষণ করছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *