ফেনীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৮

ফেনী প্রতিনিধি, ৫ এপ্রিল ২০১৮ :
ফেনীতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় জসিম উদ্দিন (২৫) নামে একজন নিহত ও আটজন আহত হয়েছেন। বৃহস্প্রতিবার  ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়ায় এ ঘটনা ঘটে ।

পুলিশ জানায়, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে লাগে । এতে ঘটনাস্থলেই গাড়িটির হেলপার জসিমের মৃত্যু হয়। নিহত জসিম লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর নেয়ামত গ্রামের আজিজুল হকের ছেলে।

অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর স্টার লাইন ফিলিংস্টেশন এলাকায় একই সময় কুমিল্লা গামী মদিনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সঙ্গে ধাক্কা খেলে আটজন আহত হন। আহতরা হলেন- কুমিল্লার চিওড়া এলাকার মাহবুবুর রহমানের স্ত্রী সুলতানা হক(৪০), একইএলাকার ইয়াকুব হোসেনের মেয়ে তানি, ফেনীর দাউদপুল এলাকার নুর নবীর মেয়ে ফেরদৌস আরা, কুমিল্লার চৌদ্দগ্রামের জামপাড়া এলাকার আবদুস সাত্তারের ছেলে মামুন, একই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে শিপন, ফেনী সরকারি কলেজের শিক বোলায়েত হোসেন, সোনাগাজী উপজেলার পালগিরী এলাকার হাবিবুর রহমানের ছেলে মাহবুবুল হক এবং কুমিল্লার চৌদ্দগ্রামের আলকড়া এলাকার মো. হুমায়ুন।

ফেনী আধুনিক সদর হাসপাতালের দায়িত্বরত আবাসিক চিকিৎসক ডা. রিদওয়ান সড়ক দুর্ঘটনায় আটজন আহতের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আহতদের মধ্যে তিনজন হাসপাতালে ভর্তি রয়েছে, বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *