ফেনীতে ঝটিকা সফরে এ্যারামেক্স কান্ট্রি ম্যানেজার,

 

 

স্টাফ রিপোর্টার : ফেনীতে ঝটিকা সফরে এ্যারামেক্স কান্ট্রি ম্যানেজারPrasant tripathy,। তার সফর সঙ্গী হিসেবে ছিলেন  এসআর ম্যানেজার মো: ইসমাইল, ফ্রেইট ইনচার্জ মি. শরীফ। সফরকালে ফেনী শহরের এসএসকে রোডস্থ শাহ আলম টাওয়ারস্থ এ্যারামেক্সে অফিস পরিদর্শন করেন সন্তোষ প্রকাশ করেন। এসময় তারা এ্যারামেক্সে বৃহত্তর নোয়াখালীর একমাত্র এজেন্ট প্রতিনিধি মি. জাকির সাহেদকে নিয়ে পুরো ফেনী শহর পরিদর্শন করেন। তিনি ফেনী জগন্নাত মন্দির পরিদর্শন করেন।

এছাড়াও এ্যারামেক্স  কুরিয়ার সার্ভিসকে কিভাবে ফেনীতে আরো জনপ্রিয় করা যায় এ ব্যাপারে মি. জাকির সাহেদকে বিভিন্ন পরামর্শ প্রদান করেন। এ্যারামেক্স সারা দেশের তুলনায় বৃহত্তর নোয়াখালীতে সুনামের সাথে কর্মকান্ড পরিচালনা করছেন বলে তিনি জানান। বৃহত্তর নোয়াখালীর একমাত্র সফল এজেন্ট হিসেবে মি. জাকির সাহেদকে সার্টিফিকেট প্রদান করেন।

৩০ ও ৩১ আগস্ট দুইদিনের ঝটিকা সফর শেষে তিনি চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করেন। বাংলাদেশে এ্যারামেক্সে যোগদানের পর প্রথম সফর ফেনীতে উল্লেখ করে জানান সফরটি তার কাছে স্বরণীয় হয়ে থাকবে। বাংলাদেশের ৬৪টি জেলার মধ্যে ফেনী সব দিক থেকে ব্যতিক্রম ও সুন্দর শহর হিসেবে এখানে এ্যারামেক্সে সুনাম দিনদিন বৃদ্ধি পাবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *