ফেনীতে জঙ্গী বিরোধী গণ স্বাক্ষর কর্মসূচী শুরু

ডেক্স রিপোর্ট>>ফেনীতে ৬ দিন ব্যাপী জঙ্গিবাদ ও মানবতা বিরোধী অপাধের বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচি শুরু হয়েছে। সোমবার ফেনী ইউনিভার্সিটিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: সাইফুদ্দিন শাহ্।

ইউনিভার্সিটির কো-অর্ডিনেটর মোহাম্মদ মুনিরাজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ প্রফেসর তায়বুল হক, মার্কেটিং বিভাগের জেষ্ঠ্য প্রভাষক মোহাম্মদ আবুল খায়ের, সিএসই বিভাগের চেয়ারম্যান সাঈদ হোসেন পারভেজ, সিভিল বিভাগের চেয়ারম্যান আতাউল হাকিম, ইইই বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যাস আল মামুন খান প্রমূখ।

একই দিন বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযুদ্ধভিত্তি চলচ্চিত্র প্রদর্শনী ও গণস্বাক্ষর কাযক্রম অনুষ্ঠিত হয়। পৃথক অনুষ্ঠানে কয়েশ’ শিক্ষার্থী ও সাধারণ মানুষ গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

‘স্বপ্ন সাজাই’ কর্ণধার ও মহিলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তরু প্রজন্মের কাছে তুলে ধরতে ‘বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটি’ এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে। পর্যায়ক্রমে জেলার ৬টি উপজেলায় কর্মসূচি পালিত হবে।

প্রসঙ্গত: ‘মানবতা বিরোধীদের প্রতিহত করি/সন্ত্রাসমুক্ত ও জঙ্গিবাদকে না বলি/মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে ফেনীতে ৬ দিনব্যাপি কর্মসূচি ‘গণস্বাক্ষর কার্যক্রমের ও মুক্তিযদ্ধের চলচ্চিত্র প্রদর্শনী’ শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *