ফুলগাজীতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত ১

নিজস্ব প্রতিনিধি>>

ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাটে বন্ধুকযুদ্ধে পুলিশের উপর হামলাকারী সন্ত্রাসী এমরান হোসেন সাইফুল (২৮) নিহত হয়েছে। শনিবার (১৭ মার্চ) ভোর রাতে জিএমহাট ব্রিকস্ ফিল্ডের পাশে এ ঘটনা ঘটে। এসময় দুই ডাকাত গুলিবিদ্ধ ও আট পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১টিএলজি, ২টি কার্তুজ, ৬টি চোরা ও ৪টি রাম দা উদ্ধার করেন।

ফুলগাজী থানার ওসি হুমায়ুন কবীর জানান, মুক্রবার বিকেলে পুলিশের উপর হামলার ঘটনায় সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগীদের গ্রেফতারের জন্য ফুলগাজী থানা পুলিশ জিএমহাট ব্রিকস্ ফিল্ড এলাকায় শনিবার ভোরে অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা পুলিশের উপর হামলা চালায়। পুলিশ আতœরার্থে পাল্টা গুলি চালালে ডাকাত এমরান হোসেন সাইফুল (২৮), কাজী এমদাদুল হক সোহেল (১৯) ও মোঃ ইউনুস (২০) গুলিবিদ্ধ হয়। পরে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল মারা যান। নিহত সাইফুল ছাগলনাইয়ার কাছারী বাজার এলাকার পাঠাননগর গ্রামের মোঃ কাজী হানিফের ছেলে। তার লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডাকাতের সাথে সংর্ঘষে আহত পুলিশ সদস্যরা হলেন এস আই মোশারফ হোসেন, এস আই রাশেদুল কবির, এস আই আইয়ুব খান, এ এস আই শফিকুর রহমান, কনষ্টেবল প্রদীপ কুমার চাকমা, ফারুক মিয়া,আবুল কাশেম, চন্দ্রিকা ত্রিপুরা।

উল্লেখ্য, ফুলগাজীর জিএমহাটে শুক্রবার বিকালে সন্ত্রাসী হামলায় আবুল খায়ের (৪৫) নামে এক পুলিশ কনষ্টেবল গুরুতর আহত হয়েছেন।

ফুলগাজী থানার এস আই সেলিম উদ্দিন ও স্থানীয়রা জানান, ছাগলনাইয়ার পাঠাননগর চিহ্নিত ডাকাত সাইফুল, সোহেল, ইউনুসসহ কয়েকজন সন্ত্রাসী এলাকায় দীর্ঘদিন চাঁদাবাজী করে আসছিল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *