দাগনভূঞায় ফখরুল হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন চৌধুরীর খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সোমবার বিকালে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।নিজ বাড়ীতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নিহতের ভাই ইতালি প্রবাসী নাজিম উদ্দিন চৌধুরী জানান, ১৯ জানুয়ারি রাতে পারভেজ, হিরো ও বাহাদুর তার ভাইকে নৃশংসভাবে হত্যা করে মাতুভূঞা ব্রিজের দক্ষিন পাশে ধান ক্ষেতে ফেলে যায়। খুনীরা তার ভাইয়ের মোটর সাইকেল নিয়ে যায় গত ৭ জানুয়ারি। পরবর্তীতে ১০ হাজার টাকায় মোটর সাইকেল ফেরত দেয়ার কথা বলে ওই রাতে মাইক্রো যোগে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা করে। থানায় আমাদের পরিবারের কেউই সন্ত্রাসীদের ভয়ে আইনের আশ্রয় নেয়ার সাহস করেনি। এখনো প্রভাবশালী চক্ররা আমাকে মামলা না করার জন্য হুমকি দিচ্ছে। মঙ্গলবার বিকেলেই থানায় খুনীদের আসামী করে মামলা করব। আমরা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র মন্ত্রীর নিকট আমার ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহতের বাবা আবু তাহের চৌধুরী, ভাই নিজাম উদ্দিন চৌধুরী, মা রোশন আরা বেগম, বোন শাহিনুর আক্তার জেসমিন ও ফেরদৌস আরা বেগম।
এদিকে সোমবার সকালে উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের নুরুল ইমাম প্রফেসর বাড়ীর পারিবারিক কবরস্থানে নামাজে জানাজা শেষে নিহত ফখরুল এর দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *