এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় গজারিয়া হাই স্কুলে মিলাদ ও দোয়া

সংবাদ বিজ্ঞপ্তি :
ফেনীর দাগনভূঞা উপজেলার ঐতিহ্যবাহী শিা প্রতিষ্ঠান গজারিয়া হাই স্কুলে ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান মঙ্গলবার সকালে স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
গজারিয়া হাই স্কুলের উদ্যোক্তা ও সমাজসেবক মো. নুর নবীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাপ্তাহিক কলকন্ঠ’র সম্পাদক (ভারপ্রাপ্ত) প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, বিকিরণ কিন্ডারগার্টেন’র অধ্যক্ষ মো. জাকির হোসেন, আ’লীগ নেতা আবুল বাশার, নুরুল আলম প্রবাসী, ব্যবসায়ী ও সমাজসেবক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন, ব্যবসায়ী রফিকুল ইসলাম, স্কুলের সহকারী প্রধান শিক্ষক আবুল কালাম মিলন, সহকারী শিক্ষক শাহনুর ইসলাম জনি, সেলিনা নাসরিন, প্রভাতি কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো. হাসান প্রমুখ। স্কুলের শিক্ষক আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন নবম শ্রেণির ছাত্রী বিবি মরিয়ম, পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সুরাইয়া ইয়াসমিন।
অনুষ্ঠানে স্কুলের প্রথম ব্যাচ হিসেবে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ ও সাপ্তাহিক কলকন্ঠ’র সৌজন্যে বিশেষ পুরস্কার তুলে দেন ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল্লাহ আল-মামুন।
এছাড়া এসএসসি পরীক্ষার্থীদের সফলতা ও সমৃদ্ধি কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা নিজাম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *