৫০ কোটি টাকা ঋণের বোঝা নিয়ে দায়িত্ব ভার নিয়েছি-ফেনীর মেয়র স্বপন মিয়াজী

নিজস্ব প্রতিনিধি,
ফেনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ‘পৌরসভার একটি টাকাও আমার পকেটে ডুকবে না- এ পৌরসভাকে আমি দিতে এসেছি নিতে নয়। ’

সোমবার (১৫ মার্চ) সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পৌর মেয়র নজরুল ইসলাম বলেন, পৌর এলাকার সব নাগরিকের সহযোগিতায় সারাদেশের মধ্যে ফেনীকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই। যারা আমাকে ভোট দিয়েছেন, যারা দেননি- আমি সবার মেয়র।

ফেনী পৌর সভার ইতিহাসের সর্বকনিষ্ঠ মেয়র নজরুল নাগরিক ও সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমাকে যেকোনো বিষয়ে পরামর্শ দেবেন। আপনাদের পরামর্শ গুরুত্ব সহকারে বিবেচনা করা হবে।

পৌরসভার প্রকৌশলী ও কর্মকর্তাদের উদ্দেশ্যে মেয়র নজরুল বলেন, আমি অনিয়ম করবো না। আপনারা (পৌর সভার কর্মকর্তা-কর্মচারীরা) সবাইও অনিয়ম করবেন না, সৎ থাকবেন। অনিয়ম দুর্নীতি করতে চাইলে চলে যান।

তিনি বলেন, ঘুম থেকে উঠে পৌরবাসী শহরে ময়লা দেখবে না। সূর্য উঠার সঙ্গে সঙ্গে শহরের সব ময়লা পরিষ্কার হয়ে যাবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র স্বপন বলেন, ৫০ কোটি টাকা ঋণের বোঝা নিয়ে দায়িত্ব ভার নিয়েছি। কিছুটা কষ্ট হলেও চেষ্টা থাকবে নাগরিকদের সর্বোচ্চ সেবা দেওয়ার।

শহরের যানজট নিরসনের বিষয়ে মেয়র নজরুল আরও বলেন, ইতোমধ্যে শহরের যানজট নিরসনে ব্যাটারিচালিত টমটম নিষিদ্ধ করা হয়েছে। অপরিকল্পিতভাবে সিএনজিচালিত অটোরিকশাও নিয়ন্ত্রণে আনা হবে। চালু করা হবে নগর সিএনজিচালিত অটো নামে একটি সার্ভিস।

সভায় আরও উপস্থিত ছিলেন পৌরসভার সচিব সৈয়দ মো. আবুযর গিফারী, ফেনীতে কর্মরত সাংবাদিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *