২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৭৯০

নিজস্ব প্রতিবেদক

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ৩ মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ১৮৬ জনে দাঁড়িয়েছে। প্রতিদিনই বেড়ে চলছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা।

 

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭৯০ জন। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৭১৯ জনে দাঁড়িয়েছে।

 

বুধবার (৬ মে ) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

 

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় আরও ৬ হাজার ৭৭১টি নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে পরীক্ষা করা হয় ৬ হাজার ২৪১টি নমুনা। দেশে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৯৯ হাজার ৬৪৬টি। নতুন নমুনা পরীক্ষায় আরও ৭৯০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৭১৯ জন।

 

তিনি জানান, মৃতদের মধ্যে ২ জন পুরুষ ও একজন নারী। দু’জনের বয়স ষাটোর্ধ্ব, একজনের ৪১-৫০ বছরের মধ্যে। এদের মধ্যে দুইজন ঢাকার মধ্যে ও অপরজন বাইরের।

 

গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেওয়া হয়েছে ১৮৪ জনকে। বর্তমানে আইসোলেশনে আছেন ১ হাজার ৭৯৪ জন। ছাড় পেয়েছে ৮৪ জন এবং এ পর্যন্ত ১ হাজার ৩২৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *