১ কোটি ৯৪ লক্ষ টাকা মূল্যের ইয়াবা উদ্বার ॥ আটক-২

ফেনীস্থ র‌্যাব-৭ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৮ হাজার ৮’শ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১ টি মাইক্রোবাসসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। যার আনুমানিক মূল্য ১ কোটি ৯৪ লক্ষ টাকা
র‌্যাব-৭ সূত্র জানায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে।

এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী ০১টি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়িটি না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে চলে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত গাড়ির পিছু নেয়। এক পর্যায়ে রাস্তায় যানজট থাকার কারণে উক্ত মাইক্রোবাসটির ড্রাইভার গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাদারীপুর জেলার শিবচর থানার মির্জারচর মুন্সিকান্দী গ্রামের বাদশা খলিফা ছেলে মোঃ কামাল আহম্মেদ (৪৩), একই থানার ভাউরকান্দী গ্রামের শাহজাহান মাতবরের ছেলে মোঃ সুজন মিয়া (২৬) আটক করে।

দেহ তল্লাশী করে প্রথমে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।পরে তাদের দেওয়া তথ্যমতে মাইক্রোবাসের (ঢাকা- মেট্রো-চ-১৫-৯৬২৪) ভিতরে সীটের নীচে সুকৌশলে লুকানো অবস্থায় শপিং ব্যাগের মধ্যে ৩৭ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় মাইক্রোবাসটি জব্দ করা হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *