হার দিয়ে শুরু মৈত্রী কাপ ফেনী জেলা ক্রিকেট দলের

নিজস্ব প্রতিনিধি>
পশ্চিমবাংলার বীরভূম জেলায় ‘মৈত্রী কাপ’ উদ্বোধনী প্রীতি ম্যাচে ফেনী জেলা ক্রিকেট দলকে এম জি আর একাডেমী পাঁচ উইকেটে পরাজিত করে।

উদ্বোধনী ম্যাচে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহকুমা শাসক (সদর) কৌশিক সিনহা, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, বক্রেশস্বরন পরিষদের চেয়ারম্যান ভোলানাথ মিত্র।

এছাড়াও উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাহেদ উদ্দিন মিল্লাত, সদস্য আবদুল মোতালেব হুমায়ুন ও আজম চৌধুরী।

সকাল ৯টায় দু’দেশের খেলোয়াড়দের ফুলেল শুভেচ্ছা জানানো ও জাতীয় সংগীত পরিবেশনের পরপর টসে জিতে ব্যাটিং নিয়ে মাঠে নামে ফেনী জেলা ক্রিকেট দল।

৩৫ ওভারের ওয়ানডে ম্যাচের প্রথমার্ধ্বে ফেনী জেলা দল ২৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে। এর জবাবে এম জি আর একাডেমী দল পাঁচ উইকেট হারিয়ে ১১৬ রান করে। ৩৩ ওভার ১ বলের মাথায় বিজয়ী দলের খেলোয়াড় ইন্দ্রজিৎ ওরানের ব্যাটে বল গড়িয়ে মাঠের বাইরে পাঠিয়ে জয় নিশ্চিত করে। এর আগে ৩৩ ওভারে সংগ্রহ ছিল ১১২ রান। ম্যাচে সর্বোচ্চ রান সংগ্রহ করে এম জি আর একাডেমীর ব্যাটস্ম্যান অঞ্জনাভ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

ফেনী জেলা দলের ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন বলেন, প্রথমে ম্যাচে খেলোয়াড়দের ব্যাটিং ভালো করতে পারেনি কিন্তু বোলিং ও ফিল্ডিং সন্তোষজনক ছিল। নতুন মাঠ এবং অনুশীলনের সুযোগ না থাকায় খেলোয়াড়রা খেলায় সুবিধা করতে পারে নি। ক্লান্তি ঘুচিয়ে আগামী ম্যাচে ঘুরে দাঁড়ানোর আশাবাদী তিনি।

প্রসঙ্গত; ভারতবর্ষের পশ্চিমবাংলায় বীরভূম জেলা এম জি আর একাডেমীর আমন্ত্রণে প্রীতি ম্যাচে অংশ নিতে ফেনী জেলা ক্রিকেট দল গত রোববার পৌঁছেন। ওই টুর্ণামেন্টে আরো দুইটি ওয়ানডে ম্যাচ ও দুইটি টি-টুয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *