স্বাধীনতা বিরোধীদের দেশ থেকে বিতাড়িত করতে হবে – শিরীন আখতার এমপি

ফেনী প্রতিনিধি, ১৮ এপ্রিল ২০১৮
ফেনী ১ আসনের সংসদ সদস্য জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) কেন্দ্রীয় কমিটির সাধারণ স¤পাদক শিরীন আখতার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে স্বাধীন করেছে। যারা বাংলাদেশকে বিশ্বাস করে না, পাকিস্তানের সঙ্গে রয়েছে তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ফলে তাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে হবে। তাদেরকে এদেশ থেকে বিতাড়িত করে বাংলাদেশকে মুক্ত করতে হবে।
বুধবার (১৮ এপ্রিল) ফেনীর পরশুরামের সাতকুচিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নেছার আহম্মেদ ভূঁঞার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ,জাসদ কেন্দ্রীয় কমিটির সহস¤পাদক রোকেয়া সুলতানা আনজু, পরশুরাম উপজেলা জাসদের সাধারণ স¤পাদক আবদুল মোমিন মজুমদার বাবুল। স্বাগত বক্তব্য রাখেন- মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা রশিদ আহমেদ।
মাওলানা আবদুল করিম চৌধুরীর সঞ্চালনায় এ সময় অন্যান্যের মাঝে ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, সাংগঠনিক স¤পাদক রিয়াজ উদ্দিন ভূঞা, পরশুরাম উপজেলা জাসদের যুগ্ম স¤পাদক তসলিম আহমেদ, পরশুরাম পৌর জাসদের সভাপতি আবুল কালাম বাবুল, সাধারণ স¤পাদক মোহাম্মদ হোসেন মিলন, সাংগঠনিক স¤পাদক মো. ইলিয়াছ মোল্লা, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য নেজাম উদ্দিন, কামাল উদ্দিন, ওসমান গণি, নুরুল করিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদ্রাসার শিার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে শিরীন আখতার এমপি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দুস্থ ও অসহায় নারী-পুরুষের মাঝে অনুদানের চেক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার বাদলসহ জাসদ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *