স্বপন মিয়াজির জনপ্রিয়তা তুঙ্গে, হ্যাট্রিক করা হলোনা হাজী আলাউদ্দিনের

নিজস্ব প্রতিনিধি, ২৬ ডিসেম্বর :

আগামী ৩০জানুয়ারী ফেনী পৌরসভার অনুষ্ঠিতব্য নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আওয়ামী লীগের চ‚ড়ান্ত মনোনয়ন পেয়েছেন নজরুল ইসলাম স্বপন মিয়াজী।তিনি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।শনিবার দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাঁর নাম ফেনী পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করা হয়।

এতে করে জেলা আওয়ামী লীগের সদস্য বর্তমান মেয়র হাজী আলা উদ্দিন ছিটকে পড়লেন এবং নৌকার মাঝি হলেন নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

দলীয় সূত্র জানায়, দলীয় প্রার্থীতা পেতে জেলা আওয়ামী লীগের গঠিত মনোনয়ন বোর্ডে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ছাড়াও জেলা আওয়ামী লীগের সদস্য বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন ও পৌর আওয়ামী লীগ সভাপতি আয়নুল কবির শামীম ফরম জমা দেন। এরপর তৃণমূলের ভোটাভুটি শেষে তিনজনের নাম হাইকমান্ডে প্রেরণ করা হয়।

 

এদিকে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে ফেনী পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়নের ঘোষণায় ফেনীতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা শনিবার রাতেই শহরে আনন্দ মিছিল বের করে এবং একে অপরকে মিষ্টি মুখ করান। আনন্দ মিছিলের অগ্রভাগে ছিলেন, পৌর আওয়ামী লীগ সভাপতি আয়নুল কবির শামীম। এছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মিছিলে অংশ নেন। ফেনী পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ আজাদ শহরের ট্রাংক রোডে জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুল হক লিটন ও শর্শদি ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হাসেমসহ দলীয় নেতাকর্মী ও ব্যবসায়ী এবং বিভিন্ন শ্রেণী পেশার

লোকজনকে মিষ্টি মুখ করান।

দলের তৃণমূল থেকে উঠে আসা সাবেক ছাত্র ও যুবনেতা নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে মেয়র পদে নৌকার মাঝি করায় দলের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও নিজাম হাজারী এমপিসহ জেলা আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নেতাকর্মীরা বলেন,যোগ্য প্রার্থী স্বপন মিয়াজীকে মনোনয়ন প্রধানমন্ত্রী তৃণমূলের প্রতি সম্মান দেখিয়েছেন। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকা বিজয় সুনিশ্চিত করবো ইনশাল্লাহ।

আধুনিক ফেনী পৌরসভা গড়ে আগামী দিনে সরকারের উন্নয়নকে আরো তরান্বিত হবে। নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়ায় নজরুল ইসলাম স্বপন মিয়াজী তাঁর ফেইসবুক স্ট্যাটাসে বলেন, কৃতজ্ঞতা প্রকাশ করি আমাদের সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি, আমার পরম আত্মার শ্রদ্ধেয় পিতা-মাতা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা,বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এম পি, ফেনীবাসীর আওয়ামী রাজনীতির অভিভাবক জননেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এবং আমার গুরু, আস্থার শেষ ঠিকানা, আমার ভালোবাসার মূল কেন্দ্রবিন্দু প্রিয় অভিভাবক জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি’র প্রতি আমাকে আপনারা ফেনী পৌরসভার মেয়র পদে দলীয় নমিনেশন উপহার দিয়েছেন।

 

আপনারা সকলেই জানেন, আমি আওয়ামী প্রেমী একজন মানুষ। আমার শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে আমার বিশেষভাবে অনুরোধ রইলো যে, আপনারা আমাকে ভালোবাসার বহি:প্রকাশ করতে গিয়ে কাউকে ছোট করে, অবজ্ঞা করে, কটু কথা বলে ফেইসবুকে স্ট্যাটাস দিবেন না বা কাউকে ছোট করে কিছু বুঝাবেন না। আমার জন্যে আপনারা এখনকার মত প্রাণভরে দোয়া করবেন, পাশে থাকবেন, সহযোগিতা করবেন। আমি পৌরবাসীর দল, মত, নির্বিশেষে সকলের জন্য নিজের সর্বোচ্চ টুকু দিয়ে সেবা করবো আপনাদের সাথে থেকেই। ইনশাআল্লাহ।

এই মেয়র নমিনেশন আমি নিজের জন্যে পাই নি, পেয়েছি ফেনীবাসীর প্রিয় মানুষ শ্রদ্ধেয় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এবং জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি’র অকৃত্রিম চেষ্টায়। আপনাদের দুজনের আমার প্রতি এই অপরিসীম ভালোবাসার জন্য আপনাদের কাছে আমি চিরকাল ঋণী হয়ে থাকবো।

পৌরসভার বর্তমান মেয়র হাজী আলাউদ্দীন আমার শ্রদ্ধেয় বড় ভাই। উনার প্রতি আমার ভালোবাসা,

শ্রদ্ধা সবসময় ছিলো, আছে এবং থাকবে। আমি উনাকে নিয়েই কাজ করবো পৌরবাসীর জন্য। ইনশাআল্লাহ।

আপনারা আমাকে অভিনন্দন/শুভেচ্ছা জানানোর দরকার নেই। আপনারা সকলে শ্রদ্ধেয় আলাউদ্দীন

আহামেদ চৌধুরী নাসিম এবং আমার অভিভাবক জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপিকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাবেন।

আপনারা সকলে আমার জন্যে দোয়া করবেন, আমি যেনো মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া এই দায়িত্ব পাওয়ার পর সর্বসাধারনের জন্য নিরলসভাবে কাজ করে যেতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *