সোনাগাজী পৌর নির্বাচনে ফের নৌকা পেলেন মেয়র খোকন

সোনাগাজী প্রতিনিধি, ১৩ মার্চ ২০২১

আসন্ন সোনাগাজী পৌরসভা নির্বাচনে আবারো নৌকা পেলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন। শনিবার বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড দলীয় পেডে এই সিদ্ধান্ত দিয়েছেন।

সোনাগাজী পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়নের জন্য তিনজনের নাম কেন্দ্রে পাঠিয়েছিলো ফেনী জেলা আওয়ামীলীগ। এরা হলেন বর্তমান মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, সাবেক প্যানেল মেয়র নুর নবী লিটন, পৌর আওয়ামীলীগের সভাপতি সেলিম পাটোয়ারী। এদের বাইরে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছিলেন আওয়ামীলীগ নেতা শেখ সেলিম, মঞ্জুরুল হক এ্যাপোলো, নাছির উদ্দিন ভূঞাঁ আরিফ, নুরুল আলম মিষ্টার।

দলীয় মনোনয়ন কে পাচ্ছেন? এই তথ্য জানার জন্য শনিবার বিকালে পার্টি অফিসের সামনে ভীড় করেন নেতা কর্মীরা। সন্ধ্যার দিকে নির্ভর যোগ্য সূত্রে খবর আসার পর নেতা কর্মীরা পার্টি অফিসে মিষ্টি বিতরণ করে আনন্দ প্রকাশ করেন।

এডভোকেট রফিকুল ইসলাম খোকনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, আমি দলের জন্য সর্বস্ব ত্যাগ করে কাজ করেছি, সোনাগাজী পৌরসভার উন্নয়নের জন্য আমি সর্বোচ্চ শ্রম দিয়েছি, আমার ত্যাগ তিতীক্ষা বিবেচনা করে দল আমাকে আবার মনোনয়ন দিয়েছে, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ মনোনয়ন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *