সোনাগাজী-দাগনভূঞায় শীতবস্ত্র বিতরণ

সাইফুল আলম হিরন

ফেনী-৩, সোনাগাজী-দাগনভূঞা আসনের সাংসদ (অব.) লে. জেনারেল মাসুদ উদ্দিন চৌধৃুরীর পক্ষে শনিবার বিকাল ৩টায় নির্বাচনী এলাকা সোনাগাজী ও দাগনভূঞায় এলাকার গরীব, অসহায় ও দরিদ্র শীতার্থদের মাঝে দেড় হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

 

ওইদিন দুপুরে দাগনভূঞা উপজেলা পরিষদের সামনে এবং বিকালে সুলাখালী গ্রামস্থ তার বাড়ির সামানে এই শীতবস্ত্র গুলো বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া আক্তার, সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম, সোনাগাজী উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী মো. আবু সুফিয়ান, যুগ্ম-আহবায়ক মফিজুল হক পাটোয়ারী, মাহবুবুল হক, সদস্য সচিব আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, সোনাগাজী সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এবি ছিদ্দিক দুলাল, চরমজলিশপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মাস্টার মো. নূরনবী, জাতীয় পার্টির সভাপতি এম এ তাহের, মতিগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ডা. মাহফুজুল হক মিয়াজী, সাবেক ইউপি চেয়ার সাইফুল হায়দার রবিন, সাংসদের এপিএস সাইফ উদ্দিন মিহির, বিশেষ সহকারি মো. ওমর ফারুক,

 

চরচান্দিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি সেলিম জাহাঙ্গীর, সোনাগাজী সদর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আবদুর রহিম মানিক, মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল হক শাহীন, যুবলীগ নেতা রহমত উল্যাহ, হাজী মামুন, চরদরবেশ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. মানিক মেম্বার ও মতিগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির মো. শাহাব উদ্দিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *