সোনাগাজীতে ৩৫টি ঘরের চাবি ও দলিল হস্তান্তর

সোনাগাজী সংবাদদাতা  ২৩ জানুয়ারি

‘মুজিববর্ষের অঙ্গীকার গৃহহীন থাকবে না আর’ এই স্লোগানে শনিবার সকাল ১১টায় ফেনীর সোনাগাজী উপজেলা অডিটরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় সোনাগাজীতে ৩৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনে ঘরের চাবি ও দলিল হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

 

 

এর আগে সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্মিত গৃহ ও জমি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

 

উপজেলা সমাজসেবা অফিসার নাছির উদ্দিনের সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার অজিত দেবের সভাপতিত্বে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগ ফেনী’র উপপরিচালক মঞ্জুরুল ইসলাম।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসনের এডিসি জেনারেল আজগর আলী সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মফিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, মহিলা আওয়ামী লীগ সভাপতি জোবেদা নাহার মিলি, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, চরছান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, সদর ইউপি চেয়ারম্যান শামসুল আরেফিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *