সোনাগাজীতে ভূমি বিরোধের জেরে কলেজ ছাত্রীর উপর হামলা,পঙ্গু হয়ে যেতে পারে জেসমিন

নিজস্ব প্রতিনিধি, ২০ জানুয়ারী

 ফেনীর সোনাগাজীর বগাদানা ইউনিয়নের দুর্গাপুর গ্রামে বসতবাড়ি দখল ও সম্পত্তি বিরোধের জের ধরে  কলেজ ছাত্রী জেসমিন আক্তার সহ তিনজনকে আহত করেছে প্রতিপক্ষ।এ ঘটনায় বাম পায়ের হাটু থেকে নিচের অংশ পঙ্গু হয়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে জেসমিনের চিকিৎসকরা।ফলে উন্নত চিকিৎসার পরও জেসমিন স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

ভুক্তভোগী, পুলিশ ও মামলার বিবরণ সূত্রে জানা গেছে। গত ৩১ ডিসেম্বর বিকেলে ৪ শতক ভূমি নিয়ে বিরোধের জের ধরে বিষ্ণুপুর আব্দুল কুদ্দুসের বাডির শামসুল হকের ছেলে আব্দুল কুদ্দুস তার ছেলে মোবারক হোসেন হৃদয় ও মো. রিকন একত্রিত হয়ে দুর্গাপুর গ্রামের মাবুল হকের বক্তারমুন্সী শেখ শহীদুল ইসলাম কলেজের ছাত্রী  জেসমিন আক্তার, তার ভাই নজরুল ইসলাম ও তার পিতা মাহাবুল হকের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় অন্যরা আঘাত প্রাপ্ত হলেও কলেজছাত্রী জেসমিন গুরুতর আহত হন। বর্তমানে কলেজছাত্রের জেসমিন আক্তার ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তার না জানিয়েছেন উন্নত চিকিৎসার পরও হয়তো পঙ্গু হয়ে যেতে পারে জেসমিন।

অপরদিকে চিকিৎসার অভাবে উন্নত চিকিৎসা দিতে পারছে না অসহায় ও গরীব মাবুল হকের পরিবার। প্রায় বিশ দিন পেরিয়ে গেলেও সুবিচার পাচ্ছে না হতভাগা ও গরিব পরিবারটি। এ ব্যাপারে তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন। 

মামলার আইও উপ-পরিদর্শক বেলায়েত সুমন ফেনীর তালাশকে জানান, ঘটনাটি দু:খজনক। মামলার প্রক্রিয়া চলমান।সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *