সোনাগাজীতে বিএনপির প্রচার মাইক ছিনতাই, ২ কর্মীকে মারধর

প্রতিনিধি, সোনাগাজী,
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আকবর হোসেনের নির্বাচনী প্রচার মাইক ছিনিয়ে নিয়ে দুই কর্মীকে মারধর করা হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে সোনাগাজী উপজেলার বক্তারমুন্সি বাজারে এই ঘটনা ঘটে। মারধরের শিকার হওয়া দুজন হলেন ছাত্রদলের কর্মী মো. জিকু ও মো. জহির।

স্থানীয় বিএনপি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পৌর শহর থেকে ওই দুই কর্মী দলীয় প্রার্থীর পক্ষে ধানের শীষের প্রচার চালাচ্ছিলেন। বক্তারমুন্সি বাজার অতিক্রম করার সময় চার থেকে পাঁচ ব্যক্তি এসে প্রচার গাড়ির গতিরোধ করে দুটি মাইক ছিনিয়ে নেন। এ সময় জিকু ও জহিরকে মারধর করেন তাঁরা।

উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক জামাল উদ্দিন  বলেন, ‘গত তিন দিন সরকারদলীয় নেতা-কর্মী ও পুলিশের হয়রানির ভয়ে ধানের শীষের প্রচার মাইক বের করা যায়নি। বৃহস্পতিবার দুপুরে দলীয় দুই কর্মীকে দিয়ে একটি প্রচার গাড়ি বের করা হয়। সরকার দলের চার-পাঁচজন নেতা-কর্মী প্রচারে বাধা দিয়ে তাঁদের মারধর করে আটক করে রাখে এবং মাইক দুটি ছিনিয়ে নিয়ে গেছে।’

আওয়ামী লীগের নেতা ও মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশাররফ হোসেন  বলেন, বিএনপির প্রচারকাজে আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী বাধা দেয়নি। তাঁদের দলীয় অভ্যন্তরীণ কোন্দলের কারণে এই ঘটনা ঘটেছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন বলেন, ছিনতাই হওয়া বিএনপির প্রচার মাইক দুটি স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে উদ্ধারের চেষ্টা করছেন। অভিযোগ ফেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *