সোনাগাজীতে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির মানববন্ধন

সংবাদদাতা >>     সোনাগাজীতে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (০৫ মার্চ) সকাল ১০টায় পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের শিক্ষাগত যোগ্যতা উন্নীতকরণসহ নিয়োগ বিধি দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি সোনাগাজী উপজেলা শাখার সভাপতি তপন চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা মোতাহেরা বানুর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি ফেনী জেলা শাখার সাহিত্য বিষয়ক সম্পাদক আবদুল হামিদ রাসেল সহ সমিতির বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি সোনাগাজী উপজেলা শাখার নেতারা বলেন, আমরা ৬টি দাবিকে সামনে রেখে এই মানববন্ধন পালন করছি।

সরকার আমাদের দাবীসমূহের বিষয়ে আগামী ৩১মার্চের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন না করলে আগামী ১এপ্রিল থেকে পরিবার পরিকল্পনা অধিদপ্তর ঘেরাওসহ নানান কর্মসূচি দেওয়া হবে।

মানববন্ধন শেষে সমিতির নেতৃবৃন্দ সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের কাছে স্বারকলিপি হস্তান্তর করে তাদের দাবিসমূহ বাস্তবায়নের জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *