সোনাগাজীতে নাট্যাচার্য সেলিম আল দীনের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি>> সোনাগাজীর কৃতিসন্তান নাট্যাচার্য ড.সেলিম আল দীনের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোনাগাজীতে সামাজিক সংগঠন সোনাগাজী ডেভেলপমেন্ট ফোরাম (এসডিএফ) এর আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল রবিবার সন্ধ্যায় সোনাগাজী বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এসডিএফ এর উপদেষ্টা মোতাহের হোসেন ইমরান এর সঞ্চলনায় আলোচনা সভা ও মিলাদ মাহফিলে অতিথি ছিলেন,সোনাগাজী উপজেলা স্কাউটস এর সম্পাদক বেল্লাল হোসেন,আলোকিত সোনাগাজীর সম্পাদক শেখ আব্দুল হান্নান।দোয়া পরিচালনা করেন রোজ গার্ডেন ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক হাফেজ মো: উজ্জল।

এছাড়াও উপস্থিত ছিলেন,এসডিএফ এর কার্যকরী কমিটির সদস্য রবিউল,আলমগীর,রিয়াদ,শাকিল,সালাউদ্দদিন, শাহিদ ফরিদ,ইউনুস,বন্ধনমুক্ত স্কাউট গ্রুপের সদস্য শুভ, ইমন,আরাফাত, নাঈম,শাওন প্রমুখ।আলোচনা সভায় বক্তারা সোনাগাজী উপজেলা পরিষদ মিলনায়তন ও নির্মানাধীন পৌর মিলনায়তনটি সেলিম আল দীনের নামে নামকরনের জোর দাবি জানান।

প্রসঙ্গত; ড. সেলিম আল দীন ১৪ জানুয়ারী ২০০৮ সালের এই দিনে না ফেরার দেশে চলে গেছেন । তিনি সোনাগাজীর চরদরবেশ ইউনিয়নের সেনেরখিল গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *