সোনাগাজীতে এমপির গাড়ি ভাংচুর-অগ্নিসংযোগের অভিযোগে সংবাদ সম্মেলন

ফেনী প্রতিনিধি, ২৮ এপ্রিল ২০১৮
ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনের সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর গাড়ি ভাংচুর ও তার মালিকীয় দুটি এস্কেভেটর মেশিনে অগ্নিসংযোগের অভিযোগ করেছেন সাংসদ। শনিবার দুপুরে সোনাগাজীর নিজ কার্যালয়ে তিনি এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত এবং জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, গত শুক্রবার রাত ১২টার দিকে তার ব্যবহৃত ল্যান্ডক্রুজার গাড়িটি (ভিএক্স, ভিএইট, নং-ঢাকা মেট্রো-১৫-৩৯২২) মুহুরী সেচ প্রকল্প সংলগ্ন তার ইজারা নেয়া বালু মহালের কাছে রেখে মুহুরী সেচ প্রকল্পে যান। কিছুক্ষণ পরে এসে দেখতে পান দুর্বৃত্তরা এলোপাতাড়ি বোমা ফাটিয়ে ও ফাঁকা গুলি করে পেট্রোল ঢেলে দুটি এস্কেভেটরে অগ্নিসংযোগ করে এবং তার ব্যক্তিগত গাড়িটি ভাংচুর করে রেখে যায়।

খবর পেয়ে সোনাগাজী ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে এস্কেভেটরের আগুন নিয়ন্ত্রণে আনে এবং সাংসদের গাড়িটি উদ্ধার করে। সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর দাবি ফেনী-২ (সদর) আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে সমর্থকেরা এ ঘটনা ঘটিয়েছে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, অভিযোগের প্রেক্ষিতে আমরা সেখানে গিয়ে কাউকে দেখতে পাইনি । গাড়ী দেখে ভাংচুর করা হয়েছে মনে হয়নি, দূর্ঘটনা হতে পারে । একটি এস্কেভেটরে অগ্নি সংযোগের আলামত পাওয়া গেছে । তবে রিপোর্ট লেখা পযর্ন্ত মামলা হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *