সোনাগাজীতে অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার,  গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীতে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের জনৈক আবু ইউছুফের বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আবদুল হাকিম রিয়াদ (২৪) ও শাহাদাত হোসেন জুয়েল (২২) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অপহৃতের বাবা মো. ইয়াকুব মিয়া জানান, তার বাড়ি ফেনী সদর উপজেলার মধ্যম ধলিয়া গ্রামে হলেও কন্যা তছলিমা আক্তার সোনাগাজী সরকারি কলেজের একাদশ শ্রেণির মানবিক প্রথম বর্ষে পড়ালেখা করে। তছলিমা বাড়ি থেকে কলেজে যাওয়া আসার সময় ধলিয়া ইউনিয়নের মাছিমপুর গ্রামের নজু আলী পন্ডিত বাড়ির মো. ইসহাকের বখাটে ছেলে আবদুল হাকিম রিয়াদ প্রেমের প্রস্তাবে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলো।

তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় পূর্ব পরিকল্পিতভাবে বৃহস্পতিবার দুপুরে কলেজ ছুটির পর সোনাগাজী কলেজ রোডের মাথা থেকে আবদুল হাকিম রিয়াদ তার বন্ধু মো. নাহিদ, শাহাদাত হোসেন জুয়েল ও মজিবুল হক রুবেলের নেতৃত্ব ৫/৬ জন বখাটে যুবক সিএনজি অটোরিক্সাযোগে জোরপূর্বক তাছলিমাকে অপহরণ করে নিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন পুলিশ জানায়, এ ব্যাপারে বৃহস্পতিবার বিকেলে অপহৃতের বাবা বাদি হয়ে চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। মামলার সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার সকালে চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের জনৈক আবু ইউছুপ মিয়ার বাড়ি থেকে কলেজ ছাত্রীকে উদ্ধার করে। এসময় ওই গ্রামের রবিউল হকের ছেলে শাহাদাত হোসেন জুয়েল ও ধলিয়ার মাছিমপুর গ্রামের নজু আলী পন্ডিত বাড়ির মো. ইসহাকের ছেলে আবদুল হাকিম রিয়াদকে গ্রেপ্তার করে।রেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *