সাংসদ নিজাম হাজারীর প্রশংসায় পঞ্চমুখ নেতা-কর্মীরা

শহর প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর

ফেনী পৌর ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের যৌথকর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের ডাক্তার পাড়ায় আয়োজিত সম্মেলনে ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর বলিষ্ঠ নেতৃত্ব ও সাংগঠনিক দক্ষতার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অনুষ্ঠানে আগত অতিথি ও নেতাকর্মীরা।

এসময় বক্তব্য প্রদানকালে বক্তারা বলেন, নিজাম উদ্দিন হাজারী এমপির দূরদর্শী নেতৃত্বে জেলা আওয়ামী লীগ আজ একটি ঐক্যবদ্ধ পরিবারে রূপ নিয়েছে। ফেনী শান্তির জনপদ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এ শান্তির জাল কোনভাবে যদি ভাঙ্গার ষড়যন্ত্র হয়, তা শক্তহাতে প্রতিহত করা হবে।

তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার জন্য নিজাম উদ্দিন হাজারীর হাতকে শক্তিশালী করতে হবে। সকলকে সবসময় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কাশেমের সভাপতিত্বে সম্মলনে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সভাপতি আইনুল কবির শামীম, সাধারণ সম্পাদক ও ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

প্রধান অতিথির বক্তব্যে আইনুল কবির শামীম ফেনীতে একটি বেসরকারি মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করার জন্য নিজাম উদ্দিন হাজারীর এমপির নিকট দাবি জানান। তিনি বলেন, ফেনীর আশেপাশের জেলা গুলোতে পাবলিক বিশ্ববিদ্যালয় ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রয়েছে। কিন্তু আমাদের ফেনীতে প্রাইভেট বিশ্ববিদ্যালয় থাকলেও কোন পাবলিক বিশ্ববিদ্যালয় নেই। আমাদের নেতা নিজাম উদ্দিন হাজারী’র কাছে ফেনীবাসীর দাবী থাকবে ফেনীতে একটি সরকারি মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করার জন্য।

 

সম্মেলনের শুরুতে জেলা আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি এডভোকেট আক্রামুজ্জামানের আত্মার মাগফেরাত করে সূরা ফাতিহা পাঠ ও তার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

স্থানীয় পৌর কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন মুন্নার সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মোঃ মোস্তফা, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জামাল উদ্দিন, পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম ভূঞা, সাধারন সম্পাদক ইকবাল হোসেন বাবলু, পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, সাধারন সম্পাদক সাহেদ আকবর অভি।

 

এতে ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ স্থানীয় মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

 

সম্মেলন সফল করায় ওয়ার্ড আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠনের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান মাহতাব উদ্দিন মুন্না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *