সাংসদ নিজাম হাজারীকে ফেনী সরকারী কলেজ এইচ,এস,সি’৯৫ ব্যাচের রজত জয়ন্তী’র সম্মাননা ক্রেষ্ট প্রদান

নিজস্ব প্রতিনিধি, ১৫ জানুয়ারী
নিজাম উদ্দিন হাজারী এমপিকে ফেনী সরকারী কলেজ এইচ,এস,সি’৯৫ ব্যাচের রজত জয়ন্তী’র সম্মাননা ক্রেষ্ট প্রদান। আজ ১৫ ডিসেম্বর ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি কে ফেনী সরকারী কলেজ এইচ,এস,সি ৯৫ ব্যাচের রজত জয়ন্তী উদযাপন অনুষ্ঠানের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন ফেনী সরকারী কলেজ এইচ,এস,সি ৯৫ ব্যাচের যুগ্ম সমন্বয়ক ও ফেনীর তালাশ প্রকাশক ও সম্পাদক জাকির হোসেন সাহেদ, গ্র্যান্ড হক টাওয়ারের ব্যবসায়ী  নেতা শাহাদাৎ হোসেন মামুন, ব্যাচ সদস্য ও ফেনী পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইমলাম তানজিম, ব্যাচ সদস্য ও ফুলগাজী উপজেলার হাসানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হারুন অর রশিদ চৌধুরী আজাদ,
ব্যাচ সদস্য ও ছাগলনাইয়া উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক কামাল হোসেন, ব্যাচ সদস্য ও কাজিরবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, ব্যাচ সদস্য মোস্তফা দুলাল। প্রসঙ্গত, ফেনীর ইতিহাসে প্রথম ১১ ডিসেম্বর ২০২০ সালে ফেনী সরকারী কলেজ এইচ,এস,সি ৯৫ ব্যাচ এর ২৫ বছর পূর্তিতে জাকঝমকপূর্ণ রজত জয়ন্তি পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি। তিনি তখন ফেনীতে না থাকায় ক্রেসটি প্রদান করা সম্ভব হয়নি, তাই আজ ক্রেসটি প্রধান অতিথির হাতে তুলে দেন।
You sent Today at 20:02

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *