সাংসদ নিজাম উদ্দিন হাজারীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ফয়েজুল কবির

নিজস্ব প্রতিনিধি, ২৩ সেপ্টেম্বর

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ এর সাংসদ নিজাম উদ্দিন হাজারীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নতুন অস্থায়ী জেলা পরিষদ চেয়ারম্যান ও সোনাগাজীর প্রবীণ আওয়ামী লীগ নেতা ফয়েজুল কবির। এ সময় সাংসদকে পরিষদ চেয়ারম্যান ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে ফেনী জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব  গ্রহণ করেন সোনাগাজীর প্রবীণ আওয়ামী লীগ নেতা ফয়েজুল কবির। আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে জেলা পরিষদ কার্যক্রম পরিচালনার জন্য দায়িত্ব গ্রহণ করেন তিনি। নতুন চেয়ারম্যান তার পদে যোগদান না করা পর্যন্ত জেলা পরিষদ আইন ২০০০ এর ১৩(২) ধারা অনুযায়ী তিনি অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।

দায়িত্ব গ্রহণের পর আজ দুপুরের দিকে তিনি ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে জেলা পরিষদ কার্যালয়ে গেলে তাকে ফুল দিয়ে অভিনন্দন ও স্বাগত জানিয়েছেন জেলা পরিষদের ১৫ জন সদস্য ও সংরক্ষিত আসনের পাঁচজন নারী সদস্য। এসময় জেলা পরিষদের দায়িত্ব পালনে তাকে সকল প্রকার সহযোগিতার করার আশ্বাস প্রদান করেন তারা।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মোঃ গোলাম মোস্তফা জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্দেশনাক্রমে আইনানুযায়ী গঠিত প্যানেল চেয়ারম্যান-১ কে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের জন্য ব্যবস্থা নিতে বলা হয়। সেই মোতাবেক নতুন চেয়ারম্যান তার পদে যোগদানের আগ পর্যন্ত জেলা পরিষদের কর্মকান্ড পরিচালনার জন্য বর্তমান প্যানেল চেয়ারম্যান-১ ফয়েজুল কবিরকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে।

জেলা পরিষদ সদস্য নুরুল আফসার আপন জানান, ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে তাকে স্বাগত জানিয়েছেন জেলা পরিষদের সদস্যরা। আপন বলেন, প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের নির্দেশে জেলা পরিষদের কার্যক্রম চালিয়ে যাব আমরা। তিনি যেভাবে নির্দেশনা দেবেন সেইভাবে জেলা পরিষদের কার্যক্রম পরিচালিত হবে।

ফয়েজুল জেলা পরিষদ নির্বাচনে ১৩নং ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য। তিনি সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *