পরিবহন ও সেতু মন্ত্রীর বাইপাস সার্জারী সফল, পরিবারের কৃতজ্ঞতা প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি

সিঙ্গাপুর, ২০ মার্চ, বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির বাইপাস সার্জারী সফল হয়েছে। কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে আজ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে জনাব কাদেরের বাইপাস সার্জারী সম্পন্ন হয়।

সার্জারীর পর জনাব কাদেরকে পোস্টঅপারেটিভ কেয়ারে রাখা হয়েছে। সিঙ্গাপুরে ওবায়দুল কাদের এমপির চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী আজ বিকেলে ডা. সিবাস্টিনকে উদ্ধৃত করে এ তথ্য জানান। এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি জনাব কাদেরের অপারেশন পরবর্তি অগ্রগতি পরিবারের সদস্যদের ব্রিফ করেন।

জনাব কাদেরের পরিবার এসময় মহান স্রষ্টা ও দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে তাঁর পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। জনাব কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ.ম. রেজাউল করিম এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি, সংসদ সদস্য আসলামুল হক, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, স্বাস্হ্য সেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, নোয়াখালী জেলা সমিতি ঢাকার সভাপতি ও কোম্পানীগন্জ উপজেলা চেয়ারম্যান শাহাবুদ্দীন, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিমসহ জনাব কাদেরের পরিবারের সদস্যগণ ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবন্দ এসময় উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক

মো. আবু নাছের উপপ্রধান তথ্য কর্মকর্তা সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *