শ্রমিক কল্যাণে ফেনী পুলিশ সুপার জাহাঙ্গীর সরকারের অনুদান

নিজস্ব প্রতিনিধি>>

ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর অালম সরকার ফেনী জেলার পরিবহন শ্রমিকদের কল্যাণে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষনা দিয়েছেন।

এসপি বলেন, পরিবহন শ্রমিকদের শ্রম-ঘামের বিনিময়ে দেশের অর্থনীতির চাকা সচল হয়। তাই শ্রমিকদের কল্যাণে পরিবহন মালিকসহ সকলকে এগিয়ে আসা উচিত। তিনি দক্ষ পরিবহন শ্রমিক তৈরি ও সড়ক দূর্ঘটনা প্রতিরোধে জেলা পর্যায়ে প্রশিক্ষণ কেন্দ্র চালুর বিষয়ে গুরুত্বারোপ করেন। বিষয়টি সরকারের নজরে অানার জন্য পরিবহন নেতৃবৃন্দের ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

 

বৃহস্পতিবার (১৭ মে) ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক) ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে আহত ও নিহত পরিবহন শ্রমিকদের পরিবারকে এককালীন নগদ আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুদান প্রদান অনুষ্ঠানে ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক) ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি মোঃ তাজুল ইসলাম, বাংলাদেশ আন্তঃজেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি মোঃ জাফর উদ্দিন, ফেনী জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ (টিআই প্রশাসন) মীর গোলাম ফারুক ও ফেনী জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক আমির হোসেন চৌধুরী মোজাম্মেল।

বক্তব্য রাখেন- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মো. আজম চৌধুরী।

এ সময় ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক) ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ আবু শাহিন, উপদেষ্টা কাজী জিয়াউল হক শাহজাহানসহ কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ।

শেষে অতিথিবৃন্দ সড়ক দূর্ঘটনায় আহত ও দুস্থ শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে অনুদান তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *