শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে- মামুনুর রশিদ মিলন

নিজস্ব প্রতিনিধি, ১৩ ডিসেম্বর,
আজ ফেনী জেলা তথ্য অফিসের আয়োজনে গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ” শীর্ষক প্রকল্পের আওতায় এক মহিলা সমাবেশ দাগনভুঁঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের মুঈনীয়া চিশতীয়া স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।
জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগীগের নব নির্বচিত সাংগঠনিক স¤পাদক মামুনুর রশীদ মিলন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই মহিলা সমাবেশে প্রধান অতিথি ছিলেন দাগনভুঁঞা উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুঈনীয়া চিশতিয়া স্কুল এন্ড কলেজ এর অধ্য মোঃ মোজাফফর আলী, উক্ত কলেজের সহ-সভাপতি
তমিজ উদ্দিন, মোল্লাগাটা বনিক সমিতির সাধারণ স¤পাদক মোহাম্মদ উল্যাহ পিন্টু। উক্ত মহিলা সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার দেলোয়ার হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বারাহিগুনি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক মুহাম্মদ মোশাররফ হোছাইন, ৮নং জায়লস্কর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জসীম উদ্দিন, উক্ত ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি মোঃ আবুল বশর, মুঈনীয়া চিশতিয়া স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সদস্য মোঃ আবদুল হাদী, আবু তাহের প্রমুখ। উক্ত মহিলা সমাবেশে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে বক্তরা বক্তব্য রাখেন। এর মধ্যে রয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি গণমুখী বিশেষ উদ্যোগসহ শিা, স্বাস্থ্য, স্যানিটেশন, ডিজিটাল বাংলাদেশ, কৃষি, খাদ্যে স্বয়ংস¤পূর্ণতা অর্জন, দারিদ্র বিমোচন, বয়স্ক ভাতা, মুক্তিযুদ্ধা ভাতা, শিা সহায়ক ভাতা, নারীর মতায়ন, নারীর আত্মকর্মসংস্থান,মাদক, গুজব, বাল্যবিবাহ ও সন্ত্রাস জঙ্গিবাদ, করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতাসহ প্রভৃতি বিষয়।
এছাড়াও সরকারের বৃহৎ প্রকল্পসমূহ ও মধ্যম আয়ের দেশে উত্তীর্ণ হওয়ার জন্য যে সকল কার্যক্রম গ্রহণ করা হয়েছে সে সকল বিষয়েও বক্তব্য প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *