শীতার্তদের পাশে দাগনভূঞা প্রবাসী ফোরাম

দুঃস্থ ও অসহায় শীতার্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে দাগনভূঞা প্রবাসী ফোরাম। বিভিন্ন এলাকা ভাগ করে দায়িত্বশীলদের মাধ্যমে সংগঠনের পক্ষ থেকে চারশ শীতার্ত পরিবারে পৌঁছে দেওয়া হয়েছে কম্বল।

গত বৃহস্পতিবার সংগঠনের দাগনভূঞা কার্যালয় থেকেও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক অজেয় বাংলা সম্পাদক শওকত মাহমুদ, সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন, দাগনভূঞা প্রতিনিধি সাইফুল ইসলাম মাসুদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক তরুণ ব্যবসায়ী ও উদ্যোক্তা ফারুক আহম্মদ সুমন জানান, দাগনভূঞার কৃতি সন্তান লন্ডন প্রবাসী আবুল কাশেম বৈশ্বিক করোনা মহামারীতে দেশে ও প্রবাসে এলাকার বিপর্যস্ত ও বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আন্তরিক প্রয়াস থেকে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করা দাগনভূঞার প্রবাসীদের নিয়ে গঠন করেন ‘দাগনভূঞা প্রবাসী ফোরাম’।

 

সংগঠনটির আত্মপ্রকাশের সাত মাসের মধ্যেই করোনাকালে খাদ্য ও চিকিৎসা সহায়তা, বিদেশে মারা যাওয়া প্রবাসীর লাশ দেশে আনা, ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসায় তহবিল গঠন করা, দুঃস্থ, অসহায় ও অস্বচ্ছল পরিবারের চিকিৎসা, ঘর নির্মাণ ও বিয়েসহ বিভিন্ন কাজে ৪৭ লাখ টাকারও বেশি মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। সামনে গরীব ও অসহায় ছাত্রছাত্রীদের মাঝে সাড়ে চার লাখ টাকার শিক্ষা উপকরণ বিতরণের কর্মসূচি রয়েছে বলে তিনি জানান।(প্রেস)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *