শপথ নিলেন ফেনী ও পরশুরাম পৌরসভার নবনির্বাচিত জনপ্রতিনিধিরা

ফেনী ও পরশুরাম পৌরসভার নবনির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ নিয়েছেন। শুক্রবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এনডিসি এ বি এম আজাদ ফেনী ও পরশুরাম পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান।

ফেনী ও পরশুরাম পৌরসভা ছাড়াও এদিন চৌদ্দগ্রাম, বরুড়া, হাজীগঞ্জ, রামগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলররা শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ শেষে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী একটি দৃষ্টিনন্দন, আধুনিক ও আদর্শিক পৌরসভা গঠনের অঙ্গীকার ব্যক্ত করেন। ফেনী পৌরসভা সকল কর্মকাণ্ডে নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতাও চান। এসময় বক্তব্য রাখেন ফেনীর কৃতি সন্তান চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার দিদারুল আলম।

এদিকে শপথ গ্রহণ শেষে জনপ্রতিনিধিরা ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর আয়োজনে চট্টগ্রাম শহরের লালখান মোড়ে একটি রেস্টুরেন্টে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন। মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠানে ফেনী ও পশুরাম পৌরসভার মেয়র এবং সকল কাউন্সিলরবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

এসময় সাংসদ নিজাম উদ্দিন হাজারী তাঁর বক্তব্যে সকল জনপ্রতিনিধিকে নিষ্ঠা, সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের পরামর্শ দেন। একই সাথে কোন ধরনের অনিয়ম, দূর্নীতি ও অপরাধে না জড়াতে হুঁশিয়ারি দেন।

মধ্যাহ্নভোজে পৌরসভার নব-নির্বাচিত জনপ্রতিনিধিরা ছাড়াও তাদের স্বজন ও জেলা শীর্ষ স্থানীয় রাজনৈতিক নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *