শনিবার ফেনীর ১২৫ পরিবারকে গৃহ ও জমি প্রদান উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

শহর প্রতিনিধি, ২০ জানুয়ারি

ফেনীতে ১২৫ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ ও জমি প্রদান ২৩ জানুয়ারি শনিবার উদ্বোধন করা হবে। এনিয়ে মঙ্গলবার বিকালে প্রেস ব্রিফিং করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আগামী ২৩ জানুয়ারি শনিবার সকাল সাড়ে ১০টায় একযোগে দেশের সকল উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ ও জমি প্রদান শুভ উদ্বোধন করবেন।

এ উপলক্ষে ফেনী সদর উপজেলায় ৪০টি, সোনাগাজী উপজেলায় ৩৫টি, দাগনভূঞা উপজেলার ৩০টি, ফুলগাজী উপজেলার ২০টি, মোট ১২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষ্যে গৃহ নির্মাণ করে কবুলিয়াত দলিল, নামজারি খতিয়ান, ডিসিআর ও ঘর প্রদান বুঝিয়ে দেয়া হবে।

সংবাদ সম্মেলনে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. আজগর আলী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. গোলাম জাকারিয়া, সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন, ফেনী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, জেলা আনসার কমান্ড্যান্ট জানে আলম সুফিয়ান, সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *