শনিবার থেকে ফেনীতে শুরু হচ্ছে আন্ত:একাডেমি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট

ক্রিড়া প্রতিনিধি, ২১ জানুয়ারী

ফেনীতে শুরু হচ্ছে আন্ত:একাডেমি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। শনিবার থেকে ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে ওয়াপদা জুনিয়র ক্রিকেট একাডেমী ও বিরলী ক্রিকেট একাডেমির আয়োজনে টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে।

টুর্ণামেন্টে ওয়াপদা রয়েলস, ওয়াপদা ওয়ারিয়রস, ওয়াপদা ইম্পায়ার ও ওয়াপদা কিংস নামে চারটি দল অংশগ্রহণ করছে। লীগ পর্যায়ের এই খেলায় প্রতিটি দল তিনটি করে ম্যাচ খেলবে। লীগ পর্যায়ে পয়েন্ট তালিকার শীর্ষে দুই দল ফাইনালে অংশগ্রহণ করবে। ইতিমধ্যে ভাষা শহীদ আব্দুস সালাম স্টেডিয়ামে ও ওয়াফদা মাঠে ৬৪ জন খেলোয়াড় চারটি দলে বিভক্ত হয়ে অনুশীলন শুরু করছে।

ওয়াপদা জুনিয়র ক্রিকেট একাডেমির কোচ মু. কফিল উদ্দিন মাহমুদ জানান, বয়স ভিত্তিক ক্রিকেট টুর্ণামেন্টে এবং ফেনী জেলা ক্রীড়া সংস্থার অধীনে অনুষ্ঠিত প্রথম বিভাগ এবং দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের জন্য খেলোয়াড়দের দক্ষতা বৃদ্ধির জন্য এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

বিরলী ক্রিকেট একাডেমির পরিচালক মো. আমজাদুর রহমান রুবেল জানান, প্রশিক্ষণের পাশাপাশি দক্ষতা বৃদ্ধির জন্য ম্যাচ খেলার কোনো বিকল্প নেই। তাই আমাদের দুই একাডেমীর খেলোয়াড়দের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে এই আন্ত:টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টের মাধ্যমে তরুণ উদীয়মান খেলোয়াড় বের হয়ে আসবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার ও জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন এই টুর্নামেন্টের আয়োজনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, এই ধরনের টুর্নামেন্ট তরুণ প্রতিভাবান খেলোয়াড় তৈরিতে ব্যাপক ভূমিকা রাখবে।

উল্লেখ্য, কনিকা জেন্টস পার্ক এন্ড স্পোর্টস জোন, এরিকা টেইলার্স এবং মাল্টি সফট আইটি টুর্নামেন্টের স্পন্সর করছেন।’ফেনী সমাচার’ টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *