লালপোলে ইয়াবাসহ মাদক কারবারি আটক

শহর প্রতিনিধি->>

ফেনীতে ৯৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকা থেকে ইয়াবাসহ মাদক বিক্রেতা মো. ফারুক আজম আকাশকে (২৮) আটক করে র‌্যাব। আটক মো. ফারুক আজম আকাশ চট্টগ্রাম জেলার বায়োজীদ থানার কুলগাও জালালাবাদ এলাকার মো. আলী আজমের ছেলে।

র‌্যাব-৭ ফেনী র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল লালপোল কাবাব ঘর এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে মাদক বিক্রেতা মো. ফারুক আজম আকাশকে আটক করে। এসময় তার প্যান্টের পকেট থেকে ৯৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৭২ হাজার টাকা।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, সে সুকৌশলে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম ও ফেনী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে বিক্রী করে আসতো। র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *