র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী পালসার বাবু নিহত

ডেক্স রিপোর্ট >>> যশোরের ঝিকরগাছায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী বাবু ওরফে পালসার বাবু নিহত হয়েছেন। নিহত পালসার বাবু ঝিকরগাছা উপজেলার কাশীপুর গ্রামের খোকন হোসেনের ছেলে। এ সময় দুই র‌্যাবসদস্য আহত হয়েছেন।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর জিয়া বলেন, ‘শনিবার ভোররাতে ঝিকরগাছা উপজেলার রিফুজিপাড়ায় অস্ত্র বেচাকেনার খবর পেয়ে র‌্যাব অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলিতে সন্ত্রাসী পালসার বাবু নিহত ও র‌্যাবের দুই সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।’

মেজর জিয়া জানান, র‌্যাবসদস্য কনস্টেবল হাসান ও কনস্টেবল মাহবুব আহত হন। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালেহ মাসুদ করিম জানিয়েছেন, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী পালসার বাবু নিহত হয়েছেন। তার বিরুদ্ধে হত্যাসহ অর্ধডজন মামলা রয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি ঝিকরগাছায় ছাত্রলীগ নেতা কামাল হোসেনের ভাই আব্বাস হোসেন মোল্যাকে গুলি করে হত্যা করে পালসার বাবু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *