যৌন নিপিড়নে ব্যর্থ>শান্তি কোম্পানী রোডে ব্যাপক তান্ডব-লুটপাট

নিজস্ব প্রতিনিধি,
যৌন নিপিড়ন ও চাঁদা আদায়ে ব্যর্থ হয়ে ফেনী শহরের শান্তি কোম্পানী রোডের হারুন মজুমদার সড়কের রেজিয়া মঞ্জিলে ব্যাপক ভাংচুর-লুটপাট চালিয়েছে বখাটে-সন্ত্রাসীরা। এসময় বাধা দিলে তারা অস্ত্র উচিয়ে হত্যার হুমকি দিয়ে ব্যাপক তান্ডব-লিলা চালায়। ২১ মার্চ সন্ধ্যায় এঘটনা ঘটে। ছয় তলা বিশিষ্ট এ ভবনের বিদ্যুতিক লাইন কেটে দিয়ে মিটার বোর্ড ভেঙ্গে প্রতিটি কক্ষে আসবাবপত্র, জানালা-দরজা(৩০টি), কাঁচের জিনিসপত্র ভাংচুর করে। গ্যাসের লাইন কেটে দিয়ে আগুন লাগানোর চেষ্টা করে।উপর তলার এক ভাড়াটিয়া নারীকে যৌন হেনেস্তা করে ব্যর্থ  হয়ে তারা ১০ ভরি স্বর্ণ ও নগদ ৪৫ হাজার টাকা এবং মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। আকস্মিক এ ঘটনায় আশপাশে লোকজন ভীত-সন্ত্রস্ত হয়ে পড়ে। একপর্যায়ে পুলিশ আসার খবর পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় বাড়ির মালিক প্রবাসী সাহাব উদ্দিন ও ভাড়াটিয়া আফরোজা বেগম বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫জনকে আসামী করে ফেনী মডেল থানায় দুইটি মামলা হয়েছে।
উল্লেখিত আসামীরা হলো শান্তি কোম্পানী রোডের সবুজের ছেলে পলাশ(২২) মোসলেহ উদ্দিনের ছেলে সাইদ মজুমদার(২০), মৃত আবু তাহেরের ছেলে মো. শাহেদ(২৮), খাজুরিয়া রাস্তার মাথার সাজু (২০), পাঠান বাড়ি রোডের শাকিব(১৯) ও হাজারী রোডের এমরান (২০) ।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইফুল ইসলাম জানান- আসামীরা খুব জঘন্য ঘটনা ঘটিয়েছে। তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আলমগীর হোসেন ফেনীর তালাশকে জানান- এ ঘটনায় মামলা হয়েছে, বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *