মুহুরীগঞ্জে বাস চাপায় আহত পুলিশের মৃত্যু

ফেনী প্রতিনিধি, ১২ এপ্রিল ২০১৮

ফেনীতে যাত্রীবাহী বাস চাপায় আহত পুলিশ কনস্টেবল আলমগীর হোসেন (৫৬) বৃহ¯পতিবার বিকালে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত আলমগীর কুমিল্লা জেলার দেবীদ্বার থানার বাসিন্দা। মহাসড়কের মুহুরিগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুবুল আলম পুলিশ কনস্টেবল আলমগীর হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করেন।

বুধবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ এলাকায় বাসা চাপায় গুরুতর আহত হন পুলিশ কনস্টেবল আলমগীর ও এএসআই রেহান উদ্দিন।

মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহবুবুল আলম জানান, মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির সামনে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক রেহান উদ্দিন ও কনস্টেবল আলমগীর হোসেনকে চাপা দেয় চট্টগ্রাম থেকে নোয়াখালীগামী বাঁধন পরিবহনের একটি যাত্রীবাহী বাস।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। তাদের শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। বৃহস্পতিবার বিকেলে পুলিশ কনস্টেবল আলমগীর হোসেন রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে মারা যায়। নিহত আলমগীর কুমিল্লা জেলার দেবীদ্বার থানার বাসিন্দা। অপর আহত এএসআই রেহান উদ্দিনকে ঢাকায় জাতীয় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *