মহিপালে ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারী আটক, পিকআপ জব্দ

ফেনী প্রতিনিধি, ১৯ জানুয়ারী
ফেনীর মহিপালে ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারী আটক পিকআপ জব্দ করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। আজ ১৯ জানুয়ারী(মঙ্গলবার) মহিপালস্থ সুজন রেস্তোরা হোটেলের সামনে ফেনসিডিলসহ তিন কারবারী ও পিকআপ জব্দ করা হয়।
র‌্যাব-৭ ফেনীর কোম্পানী কমেন্ডার মোঃ জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পিকআপটি না থামিয়ে দ্রæত গতিতে পালাইয়া যাওয়ার চেষ্টা করিলে সঙ্গীয় ফোর্সের সহায়তায় উক্ত পিকআপসহ উক্ত স্থান হতে ০৩ (তিন) জন ব্যক্তিকে ধৃত করিতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী ১। মোঃ মিজান (চালক) (৩০), ২। মোঃ মামুন (২৭), উভয় পিতা- ইসমাইল, উভয় মাতা- সায়েরা খাতুন, উভয় সাং- উত্তর ষোলকিয়া, থানা ও জেলা- নোয়াখালী ৩। মোঃ ওহিদুল্লাহ (৩০), পিতা- মোঃ রহমতুল্লাহ, মাতা-মোছাঃ জাহানারা খাতুন, সাং- হাজিপুর (১৪ নং হাজিপুর ইউপি), থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালীগণদেরকে তল্লাশী করিয়া তাদের হেফাজতে থাকা একটি সাদা পিকআপ যাহার রেজিঃ নং উঐঅকঅ গঊঞজঙ-ঘঅ-১৯-১২১৭ উক্ত পিকআপাটির চালক এর বসার সিটের নীচে বিশেষ কৌশলে রাখা একটি প্লাস্টিকের সাদা বস্তার ভিতরে ১৪৮ (একশত আটচল্লিশ) টি প্লাস্টিকের ফেন্সিডিলের বোতল উদ্ধার করা হয়। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে আনায়ন করে ফেনী ও চট্টগ্রামসহ বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট ক্রয় বিক্রয় করিয়া আসিতেছে বলিয়া স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১,৪৮,০০০/-(এক লক্ষ আটচল্লিশ হাজার) টাকা।

গ্রেফতারকৃত আসামীগন এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *