মহিপালে দুই ঘটনায় মাদকসহ ৩ কারবারী আটক

নিজস্ব প্রতিনিধি, ১৮ জানুয়ারী

গোপন সংবাদের ভিত্তিতে ১৭ জানুয়ারী ৭টার সময় ফেনী টু নোয়াখালী হাইওয়ে রোড সংলগ্ন মেসার্স সততা ফিলিং স্টেশন এন্ড এলপিজি সেন্টারের র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়াইয়া পালাইয়া যাওয়ার সময় দাগনভূঁইয়ার রামনগর গ্রামের আবু তাহেরের ছেলে আশিক মাহমুদ ওরফে তুষার (২৭) এর নিকট থেকে প্লাস্টিকের রশি দিয়ে পেঁচানো ২টি গাঁজার প্যাকেট থেকে ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। অপরদিকে র‌্যাব-৭ ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানী অধীনায়ক মোঃ জুনায়েদ জাহেদী জানান, একইদিন ১৭ জানুয়ারী ৩টার সময় ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল ফেনী মহিপাল জিরো পয়েন্ট ফাইওভারের নীচে একটি চেকপোষ্ট পরিচালনা কালে একটি সন্দেহজনক মোটর সাইকেলকে থামানোর সংকেত দিলে উক্ত মোটর সাইকেল না থামিয়েই দ্রুত গতিতে পালানোর চেষ্টা করিলে উক্ত মোটর সাইকেলসহ সদর উপজেলার জাহানপুর গ্রামের আব্দুল গনির ছেলে আঃ রহিম (৩৮) ও একই এলাকার আবদুল মতিনের ছেলে মোঃ সেলিম (২৭), আটক করা হয়।

তাদের দেহ তল্লাশী করে আঃ রহিমের পরিহিত প্যান্টের কোমরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২০ (বিশ) টি প্লাস্টিকের ফেন্সিডিলের বোতল ও মোঃ সেলিমের পরিহিত প্যান্টের নীচে বিশেষ কৌশলে লুকানো ৩০ (ত্রিশ) পিস ফেন্সিডিলের বোতল ও তার বুকের মধ্যে পরিহিত গেঞ্জির নিচে সবুজ পলিথিন দিয়ে মোড়ানো ১কেজি গাঁজা এবং পরিহিত প্যান্টের ডান পকেটে ৪ টি পলিপ্যাকের মধ্যে থেকে ৭৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তারা সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ফেন্সিডিল, গাঁজা ও ইয়াবা চট্রগ্রাম এলাকা হতে এনে ফেনীর জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৩৭ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *