মহিপালে আবর্জনার স্থান ভরাট করে ভ্রাম্যমান ডাস্টবিন উদ্বোধন

ফেনী-মাইজদী সড়কের মহিপালের দুরবস্থার অবসানে ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর ব্যক্তিগত উদ্যোগে ফল ব্যবসায়ীদের সহযোগীতায় ২৯ জুলাই রোববার বিকালে ভ্রাম্যমান ডাস্টবিন উদ্বোধন করা হয়েছে।
ট্রাক্টরের মালবাহী অংশের এই সুদৃশ্য ভ্রাম্যমান ডাস্টবিন উদ্বোধন করেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। এসময় উপস্থিত ছিলেন মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল, মহিপাল ফল ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম আজাদ চৌধুরী, যুগ্ম সম্পাদক মো. মনির আহাম্মদ, কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা ওমর ফারুক, মহিপাল ফল ব্যবসায়ী সমিতির সিনিয়র সদস্য লকিয়ত উল্ল্যাহ, আবু সালেহ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফেনী পৌরসভার প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী-মাইজদী সড়কের মহিপালের এই স্থানে ময়লা আবর্জনার কারণে পথচারী ও ব্যবসায়িদের চরম দুভোগ পোহাতে হতো। ব্যবসায়ী ও পথচারীদের দাবীর প্রেক্ষিতে তার ব্যক্তিগত উদ্যোগে ও ফল ব্যবসায়ীদের সহযোগীতায় ৯ লাখ টাকা ব্যয়ে ২টি ডাস্টবিন স্থাপনের উদ্যোগ নেয় হয়। আজ বিকালে ১টি ও আগামী ৭ দিন পরে আরো একটি ডাস্টবিন স্থাপন করা হবে। এছাড়া ময়লার স্থানে বালি ও ইট দিয়ে গর্ত পূরন করা হয়েছে। প্রতিদিন পৌরসভার পরিচ্চন্নতা কর্মীরা এখান থেকে ময়লা নিয়ে যাবে। তিনি ব্যবসায়ীদের ডাস্টবিন ব্যবহারে সচেতন হওয়ার অনুরোধ জানান।

ছবি সংযুক্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *