ভেজাল মসলা উৎপাদনকারীর বিরুদ্ধে ফেনী জেলা প্রশাসকের হুঁশিয়ারি

নিজস্ব প্রতিনিধি, ৯ ফেব্রুয়ারী

 ফেনীতে ভেজাল মসলা ভেজাল খাদ্য এবং ভেজাল ভোগ্য সামগ্রী বিরুদ্ধে কঠোর অবস্থানে যাবেন বলে হুঁশিয়ারি করেছেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান। ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে পরিষ্কার-পরিচ্ছন্নতায় বিষয়ক আলোচনা সভায় ফেনী শহর ব্যবসায়ী সমিতির ব্যবসায়ীদের সাথে মতবিনিময় কালে ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান একথা বলেন।

তিনি আরো বলেন ভেজাল খাদ্য খেয়ে দ্রুত আমরা রোগাক্রান্ত হয়ে পড়ছি। আর এই ভেজাল কারখানায় গুলো ফেনীর দুর্নাম ঘটাচ্ছে।  ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা তাদের  প্রতিহত করতে না পারলে কঠোর অবস্থানে যাবে জেলা প্রশাসন । ভ্রাম্যমান আদালত অভিযান অব্যাহত রাখবে। এছাড়া তিনি অবৈধ ফুটপাত, ব্যবসা প্রতিষ্ঠানের সামনে রেকসিন ব্যবহার, দোকানের সামনে উপ ভাড়াটিয়া ও বাস্ক দোকানসহ খোলামেলা খাবার বিক্রির বিষয়ে সকলকে সচেতন থাকার আহবান জানান।

ফেনীর শহর পরিষ্কার পরিছন্নতা ও জনগণের চলাচলের উপযোগী উপযোগী করণ সংক্রান্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন শহর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি গোলাম রসুল ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ গোলাম জাকারিয়া। ফেনী পৌর প্যানেল মেয়র আশরাফুল আলম গিটার, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি আবুল কাশেম, ক্যাব ফেনীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টু। শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজ উল ইসলাম হাজারী, ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক সোহেল চাকমা ও  কাউন্সিলর সাইফুর রহমান সাইফু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *