বিএনপির কাছে কৃষক, শ্রমিক, মেহনতি মানুষ নিরাপদ নয় -পরশুরামে নৌ-মন্ত্রী 

নিজস্ব প্রতিনিধি, ফেনী, ২০ এপ্রিল ২০১৮

বিএনপির কাছে কৃষক, শ্রমিক, মেহনতি মানুষ নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি । গতকাল শুক্রবার (২০ এপ্রিল) ফেনীর পরশুরাম উপজেলা চত্বরে বিলোনিয়া স্থলবন্দরের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া ফেনী-১ আসনে এমপি ও তিনবারের প্রধানমন্ত্রী হয়েও তাঁর নির্বাচনী এলাকায় রাস্তাঘাট ও অবকাঠামোসহ কোনো উন্নয়ন হয়নি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে রাস্তাঘাট, অবকাঠামো উন্নয়ন হচ্ছে ।

বিলোনিয়া স্থলবন্দর উন্নয়নমুখী করা ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বিএনপি সরকারের আমলে স্থলবন্দর ছিল লোকসানে, আওয়ামী লীগ সরকারের আমলে এ লোকসান কাটিয়ে লাভজনক অবস্থায় পৌঁছেছে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার উৎখাতে দেশীয় ও আন্তর্জাতিকচক্র তৎপর রয়েছে। এদেশের কৃষক, শ্রমিক, মেহনতি মানুষ ও সকল মুক্তিযুদ্ধের শক্তি ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে নৌকা প্রতীকে বিজয়ী করতে হবে।
উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ফেনী-১ আসনের সাংসদ জাসদ-র সাধারণ স¤পাদক শিরীন আখতার, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, পরশুরাম জাসদের সাধারণ স¤পাদক আবদুল মোমিন মজুমদার বাবুল, জেলা পরিষদের সদস্য সফিকুল হোসেন মহিম, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপ সিবিএ সাধারণ স¤পাদক জামাল উদ্দিন জীবন, পরশুরাম উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবদুল মান্নান। স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপরে চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী।

উল্লেখ্য, মন্ত্রী শাহজাহান খান ২০০৯ সালের ৪ অক্টোবর বিলোনিয়া শুল্ক স্টেশনকে বিলোনিয়া স্থলবন্দর হিসাবে উদ্বোধন করেন। উদ্বোধনের ৯ বছরেও বিভিন্ন অজুহাতে বিলোনিয়া স্থলবন্দর পূর্ণাঙ্গ বন্দর হিসাবে চালু হয়নি।

#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *