বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

ফেনী প্রতিনিধি, ২৮ মার্চ’১৮
ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের বালিগাঁও উচ্চ বিদ্যালয় ও সুন্দরপুর এস আর উচ্চ বিদ্যালয়ে গতকাল বুধবার বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনীর সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উভয় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে আলোচনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন, ফেনী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত নাথ, শহীদ মেজর সালাহউদ্দিন মমতাজ বীর উত্তম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়ক মো. সোলায়মান।

বক্তব্য রাখেন- বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম ও সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন।
এছাড়াও অনুষ্ঠানে বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী তিন শিক্ষককে সংবর্ধনা ও সম্মাননাসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।
শেষে উপস্থিত অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার সামগ্রী তুলে দেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজকের সন্তানরাই আগামী দিনের বাংলাদেশ গড়ে তুলবে। তারাই আগামীর ভবিষ্যত। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের যুগোপযোগী আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে শিক্ষক ও অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *