বালিগাঁও ইয়ুথ সোসাইটির নির্বাচনে শহীদ সভাপতি ও নিজাম সম্পাদক 

প্রেস বিজ্ঞপ্তিঃ
ফেনী সদর উপজেলার বালিগাঁও ইয়ুথ সোসাইটির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরস্থ ডক্টর’স রিক্রিয়েশন কাবে আয়োজিত নির্বাচনে সবাই প্রার্থী সবাই ভোটার ভিত্তিতে সংগঠনের নির্বাহী কমিটির সদস্য বৃন্দ এ ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ২১ ভোটের মধ্যে ২০ ভোট পেয়ে বর্তমান সভাপতি মু. শহীদুল ইসলাম পাটোয়ারী পূনরায় সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম রহিম উল্যাহ বাবলু পেয়েছেন ১ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৩ ভোট পেয়ে নিজাম উদ্দিন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আবদুল মজিদ সোহাগ ও দিদার হোসেন পেয়েছেন ২ ভোট। কোষাধ্যক্ষ পদে জহিরুল ইসলাম রুবেল ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন ফেনী জর্জ কোর্টের আইনজীবি এডভোকেট কায়কোবাদ সাগর, রোটার‌্যাক্ট ডিষ্ট্রিক্ট অর্গানাইজেশন ৩২৮২ এর ডিষ্ট্রিক্ট কো-অর্ডিনেটর আরাফাত উল মিল্লাত দিপুল ও পরশুরাম উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তা আমির হোসেন।

পরে নির্বাচন কমিশনার ও সংগঠনের উপদেষ্টা নুর উল্যাহ কায়সার সহ সংগঠনের সাবেক নেতৃবৃন্দ নব নির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। নির্বাচন কশিনার এডভোকেট কায়কোবাদ জানান সংগঠনের ২৪ জন ভোটারের মধ্যে ২১ জন ভোটাধিকার প্রয়োগ করে আগামী ১বছরের জন্য সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ নির্বাচিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *