বাংলাদেশ শিক্ষক সমিতি পরশুরাম উপজেলা কমিটি গঠন

২৫ জুন ২০১৮, বাংলাদেশ শিক্ষক সমিতি (সেলিম রাজ্জাক) পরশুরাম উপজেলা শাখার এক সভা ২৫ জুন বিকেলে পরশুরাম উপজেলা কমপ্লেক্স পরশুরাম মডেল হাই স্কুলের সিনিয়র শিক্ষক আবদুস সাত্তার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হইয়াছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি ফেনী শাখার সাধারন সম্পাদন আবদুল খলিল। সভায় বেসরকারী স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের চাকুরী জাতীয়করন, বৈশাখী ভাতা চালু এবং বাৎসরিক ইনক্রিমেন্ট চালুর দাবী জানিয়ে বক্তব্য রাখেন শিক্ষক নেতা নুর আহাম্মদ মজুমদার, শেখ আহাম্মদ, শাহাদাত হোসেন মজুমদার ও শাহেদ আমান চৌধুরী প্রমূখ। সভায় আবদুছ ছাত্তার চৌধুরীকে সভাপতি শেখ আহাম্মদকে সাধারন সম্পাদক ও শাহাদাত হোসেন মজুমদারকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ শিক্ষক সমিতি পরশুরাম উপজেলা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ সভাপতি নুর আহাম্মদ মজুমদার, সহ সম্পাদক নুর আহাম্মদ, সদস্য সাহেদ আমান চৌধুরী, জসিম উদ্দিন, নুরুল করিম, রতন চন্দ্র সাহা, আবুল কাশেম, এমরান হোসেন, কফিল উদ্দিন, জোহরা আক্তার, আবুল বশর, সাইফুল ইসলাম, গিয়াস উদ্দিন, কামরুল হাসান, কাজী বেলাল, তৌহিদুল ইসলাম ও জালাল আহাম্মদ। উক্ত কমিটির পরবর্তী সভায় দপ্তর বন্টন করায় সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *